Crss colum

Saturday, November 16, 2019

আয়না

ঘরের মধ্যে ঢুকে বিরাট মানুষ প্রমাণ বড়সড় আয়নাটাকে দেখে চমকে গেলো বিভাস।দুই বছর আগে বিদেশে কাজে যাওয়ার সময় এই আয়নাটা ছিলো না। ঘন্টা দুয়েক আগে বিভাস বিদেশ থেকে বাড়ি ফিরেছে। দোতলায় এই ঘরটিতে ঢুকে বেশ চমকে গেছে। অনিতা রান্নাঘরে ব্যস্ত। কৌতুহল বশত আয়নার সামনে গিয়ে দাঁড়ালো বিভাস। পরিস্কার নিজেকে দেখা যাচ্ছে। পকেট থেকে একটা ছোট্ট চিরুনি বার করে চুল আঁচড়াতে লাগলো। আয়নাটা কিন্তু বেশ। হঠাৎ বিভাসকে চমকে দিয়ে আয়নার প্রতিচ্ছবি টি চিরুনি টা পকেটে রেখে অন্য পকেট থেকে একটা পিস্তল বের করে বিভাসের দিকে তাক করে তিনটি গুলি ছুঁড়লো। আয়ানা কে পাতলা পর্দার মতো ভেদ করে গুলিগুলো বিভাসের বুকে লাগলো। বিভাস চিরুনি হাতেই লুটিয়ে পড়লো। আয়নার ভিতরে থাকা প্রতিচ্ছবি বিভাস আয়নাটা ফুঁড়ে বেরিয়ে এলো। গুলির আওয়াজে অনিতা দৌড়ে এসে দেখলো বিভাস পড়ে আছে ,আর তার পাশে অবিকল দ্বিতীয় বিভাস দাঁড়িয়ে আছে। অনিতা ভ্রু কুঁচকে দ্বিতীয় বিভাসকে প্রশ্ন করলো "কাজ হয়েছে ?"
দ্বিতীয় বিভাস বললো "একদম পারফেক্ট।একটু সাহায্য করো তো।"
তারপর দুজনে ধরাধরি করে বিভাসের মৃতদেহটি আয়নার মধ্যে দিয়ে উল্টোদিকে ছুঁড়ে দিলো।
প্যারালাল ইউনিভার্স থেকে আসা অনিতার গত দুই বছরের প্রেমিক বিভাস বললো " আর আমাদের কোনো বাধা রইলো না। এখন শুধু এই দুই ইউনিভার্সের মধ্যে যোগাযোগ রক্ষা কারী আয়নার মতো দেখতে পোর্টাল টি বন্ধ করে দিলেই নিশ্চিন্ত।"
বিভাস নিজের পকেট থেকে একটা রিমোট বার করে একটা স্যুইচ টিপতেই আয়নাটা সম্পূর্ণ উবে গেলো।পড়ে রইলো শুধু সাদা দেওয়ালের শূন্যতা।

No comments:

Post a Comment